Facebook

3/facebook /post-per-tag

Wednesday, October 14, 2020

ধর্ষিতা


 আমি এক অসহায় মেয়ে আমি ধর্ষিতা,

অত্যাচারিদের বিরুদ্ধে প্রতিবাদ করতে পারেনি আমার মাতাপিতা ।
নিরীহ আমাকে একা পেয়ে ধর্ষন করেছে ঐ বখাটের দল,

আমার ছিলনা কোনো শক্তি,ছিলনা কোনো বল ।
আমার চিৎকারে আকাশ বাতাশ হয়েছে কম্পিত,
তবুও ঐ পাষানের দল হয়নি লুন্ঠিত ।
আমার ধর্ষন নিরবে সবাই করেছে দর্শন ।
প্রতিবাদ করেনি কেউ,গলেনি আমার প্রতি কারো মন ।।
সমাজে আমি এখন কলঙ্কিত,
তবুও যে আমি এখনও জীবিত ।
একাত্তরে যারা ধর্ষিতা হয়েছেন তারা উপাধি পেয়েছে বীরাঙ্গনা,
কিন্তু আমায় যে কলঙ্ক দেওয়া ছাড়া কোনো উপাধি দেওয়া মানা ।
ধর্ষকদের সাথে আমি দর্শকদের ও শাষ্তি চাই,
ওদের শাষ্তি ছাড়া যে আমার কোনো উপায় নাই ।
আইনের দ্বারে ঘুরেছি আমি বারেবারে,
কিন্তু কেউই আমায় সাহায্য করেনি,হায়রে ।
উপরের আদেশে কলঙ্কিত করে আমায় দিয়েছে ফেঁসে ।
বলুন নায্য আইন আমি পাবো কোন দেশে?
সবাই আমায় নষ্টা বলে,করে অপমান ।
সম্ভ্রম কেড়েছে ওরা আর আমি সম্ভ্রম দিয়ে পাই অপমান ।।
ধর্ষিতা হলেও আমার আছে একটা পবিত্র সত্তা,
এই কলঙ্ক নিয়ে আমি আর বাঁচতে চাইনা,করতে চাই আমি আত্মহত্যা ।
অত্যাচারিদের যদি হইতো বিচার,যদি থাকতো ওরা কারাগারে,
তাহলে আমি আমার আত্মহত্যার সিদ্ধান্ত থেকে হয়তো আসতাম ফিরে ।
ধিক শত ধিক এইসব অন্যায়কে,
আর মেনে নিতে পারলামনা আমি আমার পরাজয়কে ।
Share:

0 comments:

Post a Comment

Recent

3/recent-posts

Music

3/Music/post-grid

BTemplates.com

3/Photography/post-per-tag
Powered by Blogger.

Facebook

Gold Digger

  Gold Digger She'd never SAY that money mattered... Really all that much to her. But at a DOZEN hearts get shattered... When she finds ...

Search This Blog

Blog Archive

Fashion

3/Fashion/post-per-tag

Beauty

3/Beauty/post-per-tag

Videos

3/Food/recent-videos

Technology

3/Technology/small-col-left

Sports

3/Sports/small-col-right

Fashion

3/Fashion/big-col-right

Business

3/Business/big-col-left

Header Ads

Header ADS

Followers

Nature

3/Nature/post-grid

Comments

3/recent-comments

Subscribe Us